২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দেশের বাজারে গ্যালাক্সি এস-২৩-এর সর্বশেষ ফ্যান এডিশন

-

দেশের বাজারে গ্যালাক্সি এস-২৩-এর সর্বশেষ ফ্যান এডিশন (এফই) নিয়ে এলো স্যামসাং। এই ফ্যান এডিশন ডিভাইস গ্যালাক্সি এস-২৩ এফই-তে সর্বাধুনিক পারফরমেন্স সমৃদ্ধ এবং ডিভাইসটিতে রয়েছে নজরকাড়া ডিজাইন, দুর্দান্ত ক্যামেরা আর অডিও। ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে ‘এপিক’ করতেই এ সব ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে ডিভাইসটিতে।
স্যামসাং গ্যালাক্সি এস-২৩ এফইর নতুন ফ্লোটিং ক্যামেরা আর প্রিমিয়াম ফিনিশে ব্যবহার করা হয়েছে আইকনিক ‘এস’ ডিজাইন, যা আইপি-৬৮ ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসটেন্সের মাধ্যমে সুরক্ষিত। ডিভাইসটিতে অত্যন্ত কার্যকর, শক্তিশালী ও টেকসইভাবে পুনর্ব্যবহারযোগ্য উপকরণ ও প্যাকেজিং ব্যবহার করা হয়েছে। এ ছাড়াও, মনোমুগ্ধকর রঙে নিয়ে আসা হয়েছে গ্যালাক্সি এস-২৩ এফই, যেন ব্যবহারকারী মিন্ট বা গ্রাফাইট থেকে নিজেদের স্টাইল অনুযায়ী ডিভাইস বেছে নেয়ার সুযোগ পান।

গ্যালাক্সি এস-২৩ এফই ডিভাইসের প্রো-গ্রেড ক্যামেরার ৫০ মেগাপিক্সেল হাই-রেজুলুশন লেন্স ও থ্রি অপটিক্যাল জুম ব্যবহারকারীদের প্রতিটি ছবিই নিখুঁত ও ঝকঝকে করে তুলবে। ডিভাইসটিতে আরো রয়েছে ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড, ৮ মেগাপিক্সেল টেলি ও ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এমনকি সূর্যাস্তের পরও নাইটোগ্রাফির মাধ্যমে নিখুঁত ও প্রাণবন্ত সেলফি ও পোর্ট্রেইট তোলার সুযোগ পাবেন ব্যবহারকারী। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজারসহ (ওআইএস) রেয়ার ক্যামেরায় সর্বাধুনিক ডিজিটাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ভিডিআইএস) থাকার কারণে এখন চলাচলের সময় নেয়া ছবিও হবে ঝকঝকে।
এর সাড়ে চার হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি সচেতনভাবে বিদ্যুৎ সঞ্চয় করে রাখতে সক্ষম। ফাইভজি উপযোগী এই ডিভাইসটিতে আরো রয়েছে এক্সিনোজ ২২০০, ৮ জিবি র্যাম, ১২৮ জিবি রম ও গরিলা গ্লাস-৫-এর সুরক্ষা। স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফইর দাম এক লাখ ৯ হাজার ৯৯৯ টাকা।


আরো সংবাদ



premium cement